Lenovo Motherboard Z500 P500

Lenovo Systemboard Lenovo Motherboard Z500 P500 available at WIT Computerts.

Laptop Motherboard, Laptop Logicboard, Laptop Systemboard
Lenovo Motherboard Z500 P500
Lenovo IdeaPad P500 machine has 2 mini PCI slots one as you mentioned with the WIFI card on it with an SSD but it is optional in some machines. This Lenovo P500 Motherboard is available at WIT Computerts.

ল্যাপটপ মদারবোর্ড ল্যাপটপের এমন একটা যন্ত্রাংশ যা একটি ল্যাপটপের মূল চালিকা শক্তি হিসেবে কাজ করে। ল্যাপটপের এই বোর্ডটিকে বিভিন্ন নামে নামকরন করা হয়ে থাকে। যেমনঃ ল্যাপটপ মাদারবোর্ড, ল্যাপটপ লজিকবোর্ড, ল্যাপটপ মেইনবোর্ড। লেনেভো পি৫০০ এর মাদারবোর্ড উইট কম্পিউটারস্ ধানমন্ডি এ পাবেন। এছাড়াও অন্যান্য যেকোন মডেলের ল্যাপটপ যন্ত্রাংশ খুঁজতে উইট কম্পিউটারস্ IDB এ যোগাযোগ করুন।



Laptop Motherboard, Laptop Logicboard, Laptop Systemboard
Lenovo Motherboard P500





✪✪ ফ্রী ডায়াগনস্টিকঃ
আপনার ল্যাপটপ, ম্যাকবুক এর অস্বাভাবিক আচরনের কারন নিশ্চিত হতে আমাদের রয়েছে ফ্রী ডায়াগনস্টিক সেবা। যেকোন প্রকার মেরামত কাজের পূর্বে ডায়াগনস্টিক পরীক্ষা করা আবশ্যক যা একজন “টেকনিশিয়ান”-কে সমস্যার মূল কারন উদ্ঘাটন ও করণীয় কার্যসম্পাদনে সহযোগীতা করে। আমাদের “টেকনিশিয়ান” বেসিক ডায়াগনস্টিক করার পর আপনাকে “রিপেয়ারিং পরিকল্পনা” সম্পর্কে জানাবেন।

✪✪ অভিজ্ঞ টেনিশিয়ান ও মানসম্মত সেবাঃ
মেরামত সেবার মান নিশ্চিতকরনে, দীর্ঘ ১৮ বছরের অভিজ্ঞতার আলোকে “উইট কম্পিউটারস্” এই বাংলাদেশে গড়ে তুলেছে সর্বাধুনিক ও সুসজ্জিত ল্যাব, যার আছে এক ঝাঁক দক্ষ টেকনিশিয়ান।

✪✪ সুলভ মূল্য গ্যারান্টিঃ
আমরা আত্মবিশ্বাসী যে, বাংলাদেশে একমাত্র “উইট কম্পিউটারস্” এ পাবেন সবচেয়ে কম মূল্যে ল্যাপটপ, ম্যাকবুক  রিপেয়ারিং সেবা।

✪✪ উইট কম্পিউটারস্ঃ
আপনি যদি ল্যাপটপ, ম্যাকবুক রিপেয়ারিং এর জন্য বাংলাদেশে শপ্ খুঁজে থাকেন, তাহলে আর অন্য কোথাও যেতে হবে না। আমরা ”উইট কম্পিউটারস্” অ্যাপল এর যেকোন মডেলের ল্যাপটপ রিপেয়ারিং বিশেষজ্ঞ।

Hot Line: ✆ 01688666777
☏ 02-9614603. ✆ 01713016513
✐ Business Hour: (10:00AM To 08:00PM).
✐ Friday Hour: (03:00PM To 08:00PM).

No comments:

Post a Comment