Laptop Hinges ল্যাপটপ স্ক্রীন ধেরে রাখার যন্ত্র WIT Computers Laptop Repair

Laptop Hinges হলো এমন একটা যন্ত্র যা ল্যাপটপ স্ক্রীন ধেরে রাখার জন্য বাবহৃত হয়ে থাকে। অনেকে এই Hinges-কে ল্যাপটপ ডিসপ্লে স্ট্যান্ড নামে চিনে থাকেন। একটি ল্যাপটপে দুইটি Hinges থাকে। এই Hinges যদি ভেঙ্গে গিয়ে থাকে তাহলে ল্যাপটপের ডিসপ্লে বা স্ক্রীন কোনভাবেই সোজা হয়ে দাঁড়িয়ে থাকতে পারবে না। ল্যাপটপের উপরের অংশ (ল্যাপটপ স্ক্রীন) খোলা ও বন্ধ করার ফলে একটা নির্দিষ্ট সময় পর এই Hinges এমনিতেই ভেঙ্গে যেতে পারে। অনেক সময় দুর্ঘটনা বশতঃ ল্যাপটপ পড়ে গিয়ে থাকলে এই Hinges টি ভেঙ্গে যেতে পারে। আপনার ল্যাপটপের উপরের অংশটি যদি সোজা হয়ে দাঁড়িয়ে থাকতে না পারে তাহলে প্রথমত ধরে নেওয়া যায় যে উক্ত ল্যাপটপটির Hinges কোন না কোনভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এমতাবস্থায় Hinges পরিবর্তনের কোন বিকল্প নেই। কাঙ্ক্ষিত এই Hinges টি খুঁজে পেতে বা মেরামত সেবার জন্যে “উইট কম্পিউটারস্”-এ যোগাযোগ করতে পারেন।

Laptop Accessories
Laptop Hinges Available at WIT Computers

Laptop Hinges সমস্যা বা ল্যাপটপ স্ক্রীন সোজ হয়ে দাঁড়িয়ে না থাকার সমস্যার সমাধানের জন্য একজন ব্যবহারকারীকে অবশ্যই কোন ল্যাপটপ বিশেষজ্ঞের নিকট নিম্নোক্ত তথ্যগুলি সঠিকভাবে প্রদান করতে হবেঃ

১) সমস্যার সংক্ষিপ্ত বিবরণঃ
২) ল্যাপটপের সম্পূর্ণ মডেল নাম্বারঃ
৩) সম্ভব হলে ভেঙ্গে যাওয়া অংশের ছবি প্রদান করুন।

সর্বপোরি, ল্যাপটপ সংক্রান্ত যেকোন সমস্যার সমাধান পেতে বা ল্যাটপের যেকোন পর্টস্ এর প্রয়োজনীয়তায় “উইট কম্পিউটারস্” হলো একটি বিশ্বস্ত নাম। আমাদের সাথে যোগাযোগ করতে, আমাদের হট লাইনে কল করতে পারেন। তাছাড়া আমাদের ফেইসবুক পেজে “মেসেজ” পাঠাতে পারেন। অন্যথায় সরাসরি ভিজিট করুন আমাদের শপ্। আমাদের দুইটা শপ্ আছে। একটা ধানমন্ডি তে আর একটা বিসিএস কম্পিউটার সিটি, আইডিবি তে। ঢাকার বাহিরে আমাদের কোন শাখা নেই।

Laptop Display Stand Broken
Laptop Hinges Broken
Laptop Display Stand Broken
Laptop Hinges Broken


Hot Line: 01688666777
02-9614603. 01713016513
Business Hour: (10:00AM To 08:00PM).
Friday Hour: (03:00PM To 08:00PM).

No comments:

Post a Comment